আকাশ বার্তা
Next Prev

দুঃসংবাদ! শনিদেবের রাশির বিশেষ গোচর ও পরিবর্তন, এই রাশিগুলির ওপর শুরু হবে শনির দশা

এই রাশিগুলির ওপর শুরু হবে শনির দশা বা কুপ্রভাব, সাবধানে থাকুন এই কয়েকটি রাশি

আকাশ বার্তা অনলাইন ডেস্ক:- জ্যোতিষ শাস্ত্র মতে সবকটি গ্রহর মধ্যে শনি গ্রহকেই সবথেকে বিপজ্জনক বলে মনে করা হয়। কোন রাশির জাতকেরাই চায়না শনির কুদৃষ্টির কবলে পড়তে। আর সেই কারনেই শনির রাশি পরিবর্তনের দিকে নজর রাখেন সকলেই। যার পেছনে রয়েছে উপযুক্ত কারন ও।

শনি গ্রহ মূলত এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় নেই প্রায় আড়াই বছর। আর সেই কারণেই শনির কুদৃষ্টি কোন রাশির যা যাতকের ওপর পরলে তা দীর্ঘস্থায়ী হয়। আর সেই কারনেই শনি গ্রহ নিয়ে সকলেই থাকেন আতঙ্কে। জ্যোতিষ শাস্ত্রেও শনির রাশি পরিবর্তন কে গুরুত্বপূর্ন মনে করা হয় কারন এর রাশি পরিবর্তনের প্রভাব পড়ে সরাসরি ৫ টি রাশির ওপর। 

শনির বর্তমান অবস্থান - বর্তমানে শনি গ্রহ বিরাজ করছে মকর রাশিতে। গত বছর মকর রাশিতে শনির প্রবেশ ঘটেছিল জানুয়ারির ২৪ তারিখে। 

আরও পড়ুন - শনির কাকতালীয় যোগ! শনিদেবের মহাদশা কাটিয়ে গ্রহরাজকে সন্তুষ্ট করুন এই ৫ রাশি

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

শনির পরবর্তী রাশি পরিবর্তনের দিন - চলতি বছরে শনির আর রাশি পরিবর্তন হবেনা। ফের শনির রাশি পরিবর্তন দেখা যাবে আগামী বছর ২৯ এপ্রিল। সেই সময় রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। 

বর্তমানে কোন কোন রাশির ওপর রয়েছে শনির প্রভাব - বর্তমানে শনি মকর রাশিতে গোচর করছে। আর সেই সাথেই তার প্রভাব পড়েছে মোট ৫ টি রাশির ওপর। যার মধ্যে শনির সারেসাতি চলছে তিন রাশির ওপর। সেগুলি হলো ধনু,কুম্ভ এবং মকর। অপরদিকে দুই রাশির ওপর চলছে শনির ঢাইয়া। সেই রাশি গুলি হলো মিথুন ও তুলা। 

রাশি পরিবর্তনে কোন রাশি গুলি মুক্তি পাবে শনির হাত থেকে - আগামী বছর শনির রাশি পরিবর্তনের ফলে শনির মহাদশা থেকে মুক্তি পাবে মোট তিনটি রাশি। যার মধ্যে  সারেসাতি থেকে একটি এবং ঢাইয়া থেকে দুটি রাশি মুক্তি পাবে। যার মধ্যে সাড়ে সাতি থেকে ধনু এবং ঢাইয়া থেকে মিথুন ও তুলা মুক্তি পাবে।

আরও পড়ুন - জীবনে শনির দশা লেগেছে? কিভাবে বুঝবেন? এই নিয়মটি মানলেই ধীরে ধীরে কেটে যায় শনির দশা

কোন রাশির ওপর পড়বে প্রভাব - স্বাভাবিকভাবেই আগামী বছরে শনির রাশি পরিবর্তনের ফলে শনির মহাদশার কবলে পড়বে নতুন করে আরো তিন রাশি। যার মধ্যে সারেসাতি র প্রভাব পড়বে মীন রাশি এবং ঢাইয়া র প্রভাব পড়বে বৃশ্চিক ও কর্কট রাশির ওপর।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন