আকাশ বার্তা
Next Prev

BREKING : রাজ্যের সমস্ত সরকারি হাসপাতালে করোনা চিকিৎসা নিয়ে বড় সিদ্ধান্ত নিল স্বাস্থ্য ভবন, বিপাকে সাধারণ মানুষ!

বিপাকে সাধারণ মানুষ! রাজ্যের সমস্ত সরকারি হাসপাতালে করোনা চিকিৎসা নিয়ে বড় সিদ্ধান্ত নিল স্বাস্থ্য ভবন

আকাশবার্তা অনলাইন ডেস্ক : পশ্চিমবঙ্গে করোনা চিকিৎসা নিয়ে এক বিরাট সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য ভবন। ‌ বন্ধ করে দেওয়া হচ্ছে রাজ্যের বেশিরভাগ করোনা হাসপাতাল এবং সেফ হোম ( Safe Home) গুলি। স্বাস্থ্য ভবন (Health Department)  জানিয়েছে, জেলা ভিত্তিক একটি অথবা দুটি করোনা হাসপাতাল বা ওয়ার্ড চালু রাখা হবে এবং বাকি গুলি বন্ধ রাখা হতে চলেছে। ‌

আরও পড়ুন-   রাজ্যে করোনা নিয়ে বড় সুসংবাদ, স্বস্তি রাজ্যজুড়ে!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বর্তমানে করোনা গ্রাফ : পশ্চিমবঙ্গে বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ ৩৯ হাজার ৬৫ জন। মোট মৃত্যু হয়েছে ১৮ হাজার ৩১২ জনের সুস্থ্য হয়েছেন ১৫ লক্ষ ১০ হাজার ৯২১ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৫০২ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৯ জনের। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৬৯১ জন।

আরও পড়ুন-  বিপাকে মধ্যবিত্ত! রাজ্য সরকারের বিনামূল্যের ঔষধের তালিকা থেকে বাদ পড়ল বেশ কিছু ওষুধ, দেখে নিন তালিকা

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত রাজ্যের স্বাস্থ্য দপ্তরের : এই আবহের মধ্যে রাজ্য সরকার জানিয়েছে যে ২০২০ তে যে সমস্ত কর্মীদের চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়েছিল সেই সমস্ত কর্মীদের অবিলম্বে ছেড়ে দিতে হবে। জেলা পিছু একটি অথবা দুটি করোনা হাসপাতাল অথবা ওয়ার্ড খোলা রাখতে হবে। এই নির্দেশিকা জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দের অথবা জেলাশাসক দের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে।  এছাড়া রাজ্য স্বাস্থ্য দপ্তর জানিয়েছে রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় দৈনিক সংক্রমণের মাত্রা যেটা ছিল তা থেকে সেই সংখ্যা অনেকটাই হ্রাস পেয়েছে। যার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে রাজ্য স্বাস্থ্য দপ্তর।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন