আকাশ বার্তা
Next Prev

বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়, শোকোস্তব্ধ অভিনেত্রী!

বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সদাহাস্যময় রচনা ব্যানার্জি। জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা তিনি। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে যথেষ্ট সুদক্ষ ভাবে সঞ্চালনা করে থাকেন অভিনেত্রী। এই রিয়েলিটি শোতে আগত প্রতিযোগীদের সাথে তিনি বিভিন্ন সুখ-দুঃখের মুহূর্ত গুলি ভাগ করে নেন। বহু মানুষকে তাদের জীবনের ওঠা পড়ায় উৎসাহ প্রদান করে থাকেন অভিনেত্রী রচনা।

সর্বদা ইতিবাচক থাকতেই তিনি সকলকে পরামর্শ দেন। বছরের পর বছর ধরে দিদি নাম্বার ওয়ানে যথেষ্ট দক্ষ ভাবে সঞ্চালনা করে আসছেন রচনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তিনি শুরু করেছেন তার শাড়ির ব্যবসা।  সেই রচনা ব্যানার্জীর জীবনে নেমে পিতৃশোকের আবহ। গতকাল বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ‌ অভিনেত্রীর বাবা হলেন রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় । হয়তো রবীন্দ্রনাথ বাবুর মৃত্যুকালে বয়স হয়েছিল 84 বছর। 

আরও পড়ুন-   মাথায় টাক, মুখে দাড়ি, প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নয়া লুক!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

দীর্ঘদিন অসুস্থ ছিলেন রচনার পিতা : দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন রচনার পিতা। জানা গিয়েছে গোলপার্কের এক বহুতলে থাকতেন তিনি। গত রবিবার রাত থেকেই তার শরীরের পরিস্থিতি অবনতি হতে শুরু করে। সোমবার বাড়িতেই জীবনের পরিসমাপ্তি ঘটে তার। গতকাল তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে জানা গিয়েছে। জীবনের নানান গুরুত্বপূর্ণ পর্যায়ে বন্ধুর মতো বাবার কাছে সমস্ত উপদেশ নিতেন রচনা। তাই বাবাকে হারিয়ে শোকে বিহ্বল হয়ে গিয়েছেন অভিনেত্রী। অন্যান্য দিনগুলির মতই ব্যস্ততা ছিল প্রাত্যহিক জীবনে। কিন্তু বাবার মৃত্যু তার জীবনেও অন্ধকার ডেকে এনেছে।

আরও পড়ুন-  সদ্যই ডিভোর্স নিয়ে বড় ঘোষণার পর এবার ফের বিয়ের পিঁড়িতে গায়ক অনুপম রায়? কী জানালেন অভিনেতা?

কয়েকদিনের সমস্ত শুট বাতিল করে দিয়েছেন অভিনেত্রী রচনা।  বন্ধু সম বাবাকে হারিয়ে শোকে কাতর হয়ে গিয়েছেন অভিনেত্রী। টলিউডের বিভিন্ন সেলিব্রিটিরা অভিনেত্রী কে সমবেদনা জানিয়েছেন।  বাবার দেখানো পথেই হাঁটতে স্বচ্ছন্দ বোধ করতেন রচনা। জীবনের যেকোনো ওঠাপড়া গুলি তিনি ভাগ করে নিতেন তার বাবার সাথে। ‌

বেশকিছু অনুষ্ঠানে রচনা বলেছিলেন যে তার বাবা তার কাছে বন্ধুর মতো এবং তার জীবনে তার বাবার অনেকটাই বড় ভূমিকা রয়েছে। এহেন সেই বন্ধু সম পিতা কে হারিয়ে অশ্রু বাঁধ মানছে না রচনার। কিন্তু জীবনের পরিসমাপ্তি তো বিধাতার সৃষ্টি । এই সৃষ্টিকে খন্ডন করার সাধ্য নেই কোনো মানুষের। তাই অভিনেত্রী রচনাকেও পিতৃশোক কাটিয়ে আবার এগিয়ে যেতে হবে জীবনের পথে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন