আকাশ বার্তা
Next Prev

যশের সঙ্গে সহবাস নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেত্রী নুসরত, কী বললেন তিনি? দেখুন

যশের সঙ্গে সহবাস নিয়ে হঠাৎ খুল্লামখুল্লা অভিনেত্রী নুসরত

আকাশবার্তা অনলাইন ডেস্ক: প্রথম থেকেই নুসরতের মাতৃত্ব ঘিরে বাংলার মাটিতে নানান জল্পনার সৃষ্টি হয়েছিলো। বারবার এই প্রশ্নটাই উঠে আসছিলো যে নুসরতের পুত্রের পিতৃপরিচয় কি ? কিন্তু প্রথম থেকেই নুসরত তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে কোনো মন্তব্য করেননি। এদিকে বাংলার বহু মানুষজনের দৃঢ় ধারণা হয়েছিলো যে নুসরতের সন্তানের পিতা হতে পারেন বর্তমানে নুসরতের ছায়াসঙ্গী অভিনেতা যশ। কারণ নিখিলের সাথে নুসরতের সম্পর্ক তাসের ঘরের মতো ভেঙে যাওয়ার পর থেকেই অভিনেতা যশের সাথে নুসরতের ঘনিষ্ঠতা সকলেই প্রত্যক্ষ করেছেন। বারবার নুসরত এবং যশকে দেখা গিয়েছে রঙিন মূহুর্ত কাটাতে। সোশ্যাল মিডিয়ায় বারবার তারা একে অপরের সাথে ধরা দিয়েছেন।

আরও পড়ুন -  হিন্দু দেবদেবী শিব দুর্গাকে নিয়ে অপমানকর ভিডিও করতেই রোষের মুখে মীর, দেখুন ভিডিও
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

প্রকাশ্যে এসেছে ইশানের বার্থ সার্টিফিকেট : প্রকাশ্যে এসেছিলো নুসরত পুত্র ইশানের বার্থ সার্টিফিকেট। সেখানে ইশানের সম্পূর্ণ নাম উল্লেখ করা রয়েছে ইশান জে দাশগুপ্ত। মায়ের নাম দেওয়া রয়েছে নুসরত জাহান। পিতার নাম লেখা রয়েছে দেবাশিস দাশগুপ্ত। পুরসভার দেওয়া এই সার্টিফিকেটে পিতা দেবাশিস হল অভিনেতা যশের‌ই পোশাকি নাম, এমনটাই বলছেন সকলেই। এছাড়াও ইশানের বাড়ির ঠিকানা দেওয়া রয়েছে সোনারপুর উত্তরের। এর ফলে নুসরত আগে যে দাবি করেছিলেন যে তিনি মাতৃপরিচয়ে তাঁর সন্তানকে বড় করতে চান, তাঁর সেই দাবি কার্যত প্রশ্নচিহ্নের মুখে পড়ে গিয়েছে। এখানে এই বিষয়টিও পরিষ্কার হয়েছিলো যে ইশানের বাবা হলেন অভিনেতা যশ‌ই।


আরও পড়ুন -  অভিনেত্রী শতাব্দী রায়ের রাজনীতি নিয়ে এবার মুখ খুললেন চিরঞ্জিত চক্রবর্তী!

অবশেষে সম্পর্ক স্বীকার করলেন যশ : রবিবার ছিলো যশের জন্মদিন। রবিবার রাত ১২ টার কিছু আগে জন্মদিনের সেলিব্রেশন এর মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করেছেন নুসরত। ডিনার টেবিলে যশের দু'তলা বার্থডে কেক রাখা হয়েছে।  নীচের তলায় লেখা রয়েছে ড্যাড, আর উপরের তলায় লেখা রয়েছে স্বামী। অর্থাৎ যশকে স্বামী বলেই মান্যতা দিয়ে শুভেচ্ছা জানালেন নুসরত। কার্যত এটা স্পষ্টত‌ই প্রমাণিত হল যে নুসরতের সন্তান ঈশানের পিতা হলেন অভিনেতা যশ‌ই। যশের জন্মদিনে একান্তে ডিনার সেরেছেন যশরত। সম্পর্ককে মান্যতা দেওয়ার পর আবার সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন দুজনে। নুসরত বলেছেন, "সবকিছু প্ল্যাকার্ড ধরে বলার প্রয়োজন রয়েছে বলে আমি আর যশ কখনোই বিশ্বাস করিনা।"


আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন