আকাশ বার্তা
Next Prev

বাস্তুশাস্ত্র অনুযায়ী এই বস্তুগুলি বাড়িতে রাখা খুবই অশুভ, এমনকি ডেকে আনতে পারে দুর্ভাগ্যের ছায়া

বাস্তুশাস্ত্র অনুযায়ী এই বস্তুগুলি বাড়িতে রাখা খুবই অশুভ, এমনকি ডেকে আনতে পারে দুর্ভাগ্যের ছায়া

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- যারা বাস্তুশাস্ত্রে বিশ্বাসী তারা সকলেই জানেন বাড়িতে কোন অশুভ বস্তুর উপস্থিতি বিপদ ডেকে আনতে পারে।অর্থাৎ এমন কোন বস্তু যা বাস্তুশাস্ত্রে অশুভ তা বাড়িতে থাকলে আপনার সংসার ভেঙে যাওয়া থেকে শুরু করে নানান রকম ভাবে আর্থিক ক্ষতি দেখা দিতে পারে। অনেক সময় তেই দেখা যায় কোনো কারণবশত সাংসারিক অশান্তি এবং সমস্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে। সাধারনত বিশেষ কোনো কারণেই এই ধরনের ঘটনা ঘটে। বিভিন্ন জ্যোতিষীরা এই ঘটনাবলীকে বিভিন্নভাবে ব্যাখ্যা করেছেন। আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা এমন কিছু বিশেষ বস্তু সম্পর্কে আলোচনা করব যেগুলি বাড়িতে রাখা একেবারেই উচিত নয়। অথবা সেগুলি বাড়িতে রাখলেও বিশেষ কিছু নিয়ম মেনে রাখা উচিত।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এই প্রসঙ্গে আমরা প্রথমেই বলতে পারি ঠাকুরের আসনে থাকা ফুলের কথা। কখনোই ঠাকুরের আসনে শুকনো ফুল বা মরে যাওয়া ফুল রাখা উচিত নয়। এছাড়াও ঠাকুরের আসন সর্বদা খোলামেলা এবং আলো যুক্ত জায়গায় রাখা উচিত।দ্বিতীয়ত কখনোই খাবারের পর এঁটো বাসন ফেলে রাখা উচিত নয়। এতে বাড়িতে অশুভ শক্তির প্রবেশ ঘটে। বলা হয় নোংরা জায়গায় সাধারণত অলক্ষী বসবাস করে থাকে। তাই যতটা সম্ভব ঘরদোর পরিষ্কার পরিচ্ছন্ন রাখা দরকার। তৃতীয়ত অনেকেই রত্ন সংগ্রহ করতে ভালোবাসেন। তবে আমরা হয়তো অনেকেই জানি না নানান ধরনের রত্নের বিভিন্ন প্রভাব রয়েছে।

আরও পড়ুন - আপনি কি আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাতে চান? তাহলে মেনে চলুন আম্বানির মতো কোটিপতিদের অনুসরণ করা এই উপায়গুলি



যদি আপনারও এরকম রত্ন সংগ্রহ করার অভ্যাস থেকে থাকে তাহলে অবশ্যই সেগুলিকে একটি আলাদা আলাদা কাগজে মুড়িয়ে রাখুন। এতে কখনোই বাড়িতে সেগুলির প্রভাব বা নেগেটিভ এনার্জি নিজেদের বিস্তার করতে পারবে না। চতুর্থত যদি আপনার বাড়িতে উঁইপোকা বাসা বেঁধে থাকে তাহলে অবশ্যই সমস্ত কাজ ছেড়ে সেই জায়গাটিকে পরিষ্কার করুন। পঞ্চমত আমরা বলতে পারি প্রদীপের কথা।

আরও পড়ুন - জীবনে শনির দশা লেগেছে? কিভাবে বুঝবেন? এই নিয়মটি মানলেই ধীরে ধীরে কেটে যায় শনির দশা

ঠাকুর পুজো থেকে শুরু করে যেকোনো পবিত্র অনুষ্ঠানে প্রদীপ ব্যবহার করা হয়।অনেক ক্ষেত্রেই মাটির হোক বা পিতলের প্রদীপ আমরা দ্বিতীয়বার ব্যবহার করে থাকি,অর্থাৎ একবার ব্যবহার করার পর তাকে ফেলে না দিয়ে আবার  ব্যবহার করি। কিন্তু এটি একেবারেই উচিত নয়।যদি কোন প্রদীপ আপনি একবার ব্যবহার করেছেন তাহলে অবশ্যই সেটি আপনার পরিবর্তন করে দেওয়া উচিত। এই কয়েকটি বিশেষ নিয়ম মেনে চললে খুব সহজেই আপনি সুখে শান্তিতে নিজের বাড়িতে বসবাস করতে পারবেন। মনে রাখবেন আমাদের অনেক ছোট ভুল বিপদ ডেকে আনে। এগুলি হচ্ছে ঠিক তেমন ধরনের কিছু নিয়মাবলী।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন