আকাশ বার্তা
Next Prev

সরকারি ইঞ্জিনিয়ারের বাড়ির পাইপ থেকে বেরোচ্ছে ৫০০ টাকার নোটের ১৩ লক্ষ টাকা, ও সোনার গয়না, ভাইরাল হলো ভিডিও

পাইপ থেকে বেরোচ্ছে ৫০০ টাকার নোটের ১৩ লক্ষ টাকা ও সোনার গয়না, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : বাড়ির দেওয়ালে লাগানো মোটা প্লাস্টিকের পাইপ(pipe)। আর সেই পাইপ খুলতেই জলের বদলে বেরিয়ে এলো তাড়া তাড়া নোট (note) । সব মিলিয়ে পাইপ থেকে বের হলো প্রায় 13 লক্ষ টাকা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে কর্নাটকের (KARNATAK) কালবুর্গির পূর্ত দপ্তরের এক জুনিয়র ইঞ্জিনিয়ার এর বাড়িতে। ‌ জানা গিয়েছে ওই সরকারি আধিকারিকের বাড়ির বিভিন্ন প্রান্ত থেকে হিসাব বহির্ভূত প্রচুর টাকা উদ্ধার করা হয়েছে। সবমিলিয়ে বাড়ি থেকে মোট 54 লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। ‌ চাঞ্চল্যকর এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন-  হিন্দু নামে ভুয়ো পরচিয়পত্র তৈরি, উত্তর 24 পরগনা থেকে দুই রোহিঙ্গাকে হাতেনাতে ধরল যোগীর পুলিশ
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি ঘটনা ঘটেছে? : জানা গিয়েছে একটি ভিডিও টুইট করেছে এ‌এন‌আই (ANI)। ভিডিওটিতে দেখা গিয়েছে দুর্নীতি দমন শাখার কয়েকজন আধিকারিক ওই ইঞ্জিনিয়ারের বাড়ির দেওয়াল লাগোয়া একটি পাইপ এর সামনে বালতি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তারা ওই পাইপ থেকে বার করছেন বান্ডিল বান্ডিল নোট। মুহুর্তের মধ্যে নেট দুনিয়ায় এই পাইপ থেকে নোট বের করার দৃশ্য ভাইরাল হয়ে উঠেছে।

জানা গেছে গতকাল কর্ণাটকের বেঙ্গালুরু, মান্ড্য, বল্লারি, ম্যাঙ্গালুরু সহ রাজ্যের মোট ৬০ টি জায়গায় অন্ততঃ ৪০০ জন দুর্নীতি দমন শাখার আধিকারিকরা অভিযান চালিয়েছেন। এই অভিযানে বিভিন্ন জায়গা থেকে প্রচুর সম্পত্তির হিসাব বহির্ভূত কাগজপত্র, হিসাব বহির্ভূত সোনা,রূপো, নগদ টাকা বাজেয়াপ্ত করেছেন আধিকারিকরা।

আরও পড়ুন-  জীবনের দুঃসময়ে আপনজন নয়, গরিব রিকশা চালক পাশে থাকায় নিজের কোটি টাকার সম্পত্তি লিখে দিলেন বৃদ্ধা

মান্ড্যর এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার, বেঙ্গালুরুর নন্দিনী ডেয়ারির জেনারেল ম্যানেজার, গডংয়ের কৃষি বিভাগের যুগ্ম অধিকর্তা, ম্যাঙ্গালোরের স্মার্ট সিটির একজিকিউটিভ ইঞ্জিনিয়ার সহ বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর হিসখব বহির্ভূত সম্পত্তির কাগজ, টাকা, সোনা উদ্ধার করা হয়েছে। এঈ ঘটনাই চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমাদের দেশ এখন‌ও কতটা দূর্নীতির বেড়াজালে আবদ্ধ হয়ে রয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন